আম্মুর গুদে একটি বালও নেই

আমার নাম তামিম । আমাও বয়স ২২ বছর । আমি ভার্সিটিতে পরি । আমার গল্পটি সম্পূর্ণ সত্য incest ধরনের গল্প তাই যার যার ইচ্ছাতে পরবেন ।
আমার বাবা একজন আর্মি মেজর । ৪ মাস আগে মিশনে বাহরাইন গেছে । এখন আমি আমার আম্মু আর বোন বাসায় থাকি । আমি কখনই আমার মা আর বোনকে নিয়ে কোন খারাপ কিছু চিন্তা করিনি । পর্ণ ভিডিও দেখে নিজে নিজে খেচি ।
আমার আম্মুর বয়স ৪৩-৪৪ হবে । আমার আম্মু সম্ভ্রান্ত পরিবারের মেয়ে তাই ছোট বেলা থেকেই স্মার্ট । বাসায় সব সময় পায়জামা , স্কারট , গেঞ্জি পরে। এখনও আম্মু তার ফিগার ধরে রেখেছে । আমার বোনের নাম তানি । বয়স ১৬ বছর । ফর্শা আর স্লিম । দুধগুলো ছোট , চিকন পাছা ।
একদিন রাতে খাওয়ার পর আমার রুমে ল্যাপটপে মুভি দেখছিলাম । রাত ১ টার কিসুখখন পর আমি আমার এক বন্ধুকে টিঅ্যান্ডটি তে ফোন করার জন্য ড্রয়িং রুমে গেলাম । দেখি আম্মুর রুমে লাইট জালানো আর কথা বলার শব্দ আসছে । আমি আম্মুর রুমের দিকে গেলাম । দরজা লাগানো ছিল তাই নক করলাম । আম্মু দরজা খুলল । দেখি রুমের ভিতর তানি । আম্মু বলল এখনো ঘুমাস নাই কেন ? আমি বললাম এখনই ঘুমাব । আম্মু বলল তানির ঘুম আসছে নাতো তাই আমার রুমে এসেছে । যাও তুই ঘুমিয়ে পর । আমি কিছু না ভেবেই চলে গেলাম । তার ২ দিন পর আম্মু আর তানি বিকেল বেলায় মার্কেটে গেলো । আমি আর সেই দিন বের হই নাই আমার রুমে শুয়েছিলাম । সন্ধার পর আম্মু আর তানি বাসায় এলো । আম্মু মনে করেছে আমি বাইরে আছি তাই আর একটি চাবি দিয়ে দরজার লক খুলে ভিতরে ঢুকল । আমি রুম থেকে বের হলাম । আম্মুর রুমের দরজা খোলা ছিল । দরজার কাছে গিয়ে দেখি আম্মু ব্রা আর পায়জামা পরে আছে আর তানি ওর গেঞ্জি আর পেন্ট খুলছে । আমি দেখে অবাক হয়ে গেলাম । আম্মু আর তানি সম্পূর্ণ ন্যাংটা হয়ে নতুন ব্রা আর পেনটি পরে ট্রায়াল দিচ্ছে । আমি আম্মু আর তানিকে ন্যাংটা দেখে অন্য রকমের অনুভুতি পেলাম । আমি দেখতে থাকলাম । তারপর আম্মু তানির ঠোটে কিস করলো । আম্মু আর তানি একে অপরের ঠোট চুষতে লাগলো । তারপর তানি আম্মুর দুধ খেতে লাগলো । আম্মু আর তানির ন্যাংটা দেহ দেখে আমার বাড়া শক্ত হতে লাগলো । আম্মুর গুদে একটি বালও নেই । তানির গুদে ছোট ছোট বাল ছিল । আম্মু তানিকে শুইয়ে দিলো । তারপর আম্মু তানির গুদ চুষতে লাগলো । তানি তখন পুরাপুরি কাৎরাচ্ছে আর বলছে আমার সেক্সি আম্মু জোরে জোরে চুষো । আম্মু আরও জোরে চুষতে লাগলো আর আঙ্গুল ধুকিয়ে দিলো। তারপর তানি আম্মুর গুদ চুষতে লাগলো আর আঙ্গুল মারতে লাগলো । আম্মু উহ আহ শব্দ করতে লাগলো । তানি আর আম্মু ৪০-৫০ মিনিট একে অপরকে ভোগ করলো । তারপর আমি বাথরুমে গিয়ে খেচলাম । সেইদিন রাতে আমি আরও ২ বার খেচেছি আম্মু আর তানিকে ভেবে ।

No comments:

Post a Comment

fuck