মা থেকে মাগি পর্ব - ২

দাদা মায়ের চোদানোর নেশা ভালোমতই বুঝেছিল, মা যে না চুদিয়ে শুতে পারে না আর এখন যে আরও পারবে না সেটাও জানতো বলে তার সুযোগ নিতেও শুরু করে দিয়েছিল। আমি সেটা বুঝলাম একদিন -রাতে আমি লাইট অফ করে শুয়েছি, মা যথারীতি দাদাকে নিয়ে পাসের ঘরে ফুরতি করছে- হঠাৎ দেখি দুজনে ঘর থেকে বেড়িয়ে সিঁড়ির দিকে যাচ্ছে। আমি অন্ধকার ঘরে জানালার কাছে এলাম ব্যাপারটা দেখার জন্য। দেখি সিঁড়ি দিয়ে দাদার দুই বন্ধুকে নিয়ে তারা উঠে আসছে ওপরে, প্রত্যেকের খালি গা, পড়নে শুধু আধ খোলা লুঙ্গি- বোঝাই যাচ্ছে তার ভেতরে কিছু নেই, তারা মায়ের কোমর আর গলা জড়িয়ে ধরে আছে-একজনের হাত মাইদুটো আর অন্যজনের হাত গুদটাকে চটকাচ্ছে লিঙ্গারের ভেতরে ঢুকে আর মা দুজনের কোমর জড়িয়ে লুঙ্গির উপর দিয়ে তাদের বাঁড়াদুটো ধরে হাত দিয়ে নাড়াচ্ছে। মা তাদের সঙ্গে এইরকম মাখামাখি করতে করতে হাসিমুখে ওপরে নিয়ে আসলো নিজের ঘরে। বুঝলাম আজ মায়ের গণচোদন হবে, দাদা তার বন্ধুদের ডেকেছে একসাথে সবাই মিলে আমার মাকে লুটে পুটে খাবার জন্য।
আমি আগ্রহ নিয়ে মায়ের ঘরের দিকে গেলাম, ওমা দেখি মা আমার এত ছেনাল হয়ে উঠেছে যে আজকেও ঘরের লাইট জ্বেলেই নিজের বেডরুমে ৩জন বাইরের লোককে নিয়ে এসে উদ্দাম চোদনলীলায় মেতে উঠেছে তাদের সঙ্গে। মায়ের লিঙ্গারটা টেনে ছিঁড়ে ফেলেছে তারা, নিজেদের লুঙ্গি গুলোও পড়ে রয়েছে মেঝেতে, তিনজনে আজ মাগীকে তার বিয়ের খাটে চিত করে ফেলেছে আর তার গুদে একজন বাঁড়া ভরে পাড় দিচ্ছে, একজনের বাঁড়া মায়ের মুখে ঠাপ দিচ্ছে আর দাদার বাঁড়া মায়ের পোঁদ মারছে। মায়ের তলপেট মাই সব চটকে ধর্ষণ করছে ৩জন একসাথে আর মা পরম সুখে মুখে বাঁড়ার ঠাপ খাচ্ছে লোকটার কোমর জড়িয়ে ধরে। ছেলের টীচার আর অচেনা দুজন লোককে ঘরে এনে এইভাবে খানকি মাগিদের মতো মাকে চোদাতে দেখে সেদিন আমার খুব দ্রুত মাল পরে গেলো, সঙ্গে খুব রাগও হোলো মায়ের ওপর। বাড়িতে নাঙকে এনে রোজ চোদাচ্ছিলো এতদিন কিছু বলিনি, বাবা তো বাড়ি আসে না আর মায়ের এমন ভরা যৌবনের জ্বালা মেটে না তো কি করবে এই ভেবে।
কিন্তু আজ দেখলাম, মা তো পুরো বেশ্যা হয়ে গেছে। কিছুক্ষন পরে নতুন দুজন মাল আউট করে মায়ের গুদ আর মুখ ফ্যান্দায় ভরিয়ে দিলো, শুধু দাদাই তখনও ঠাপাচ্ছিল মায়ের মাইদুটো চেপে ধরে তাই মা তার বন্ধু দুজনকে দুই পাসে বসিয়ে বাঁড়াদুটো দুহাতে ধরে খিঁচতে লাগলো দাদার চোদোন খাবার তালে তালে। দাদার মাল আউট হলে তারা এবার মাকে খাটের পাসে দাঁড় করিয়ে সামনে আর পিছন থেকে গুদে আর পোঁদে বাঁড়া ভরে মায়ের কোমর আর মাইদুটো দুহাতে খামচে ধরে ভীষণ জোড়ে জোড়ে চুদতে লাগলো একসঙ্গে, মা একজনের গলা ধরে তাদের সেই জোড়ালো ঠাপের জোড়ে কাঁপতে লাগলো দাঁড়িয়ে দাঁড়িয়ে, তাদের মাল পড়লে দাদা মাকে একাই তুলে বিছানায় ফেলে চুদতে লাগলো, পালা করে ৩জনের বাঁড়া সারারাত মায়ের গুদে গুঁতো মারল। যাই হোক ৩জন মিলে রাতভোর মাকে উল্টে পাল্টে গণচোদন দিয়ে সকালে নেমে গেলো নিচে।
মা তাদের ফ্যান্দা আর মুখের লালায় মাখামাখি হয়ে ল্যাঙটো হয়ে পড়ে ছিলো বিছানায়, জাত খানকি হলেও সারা রাত ৩জন পুরুষের ওইরকম তাগড়া বাঁড়ার ঠাপ খেয়ে মাগির আর নড়াচড়ার ক্ষমতা ছিল না। আমি চা নিয়ে মায়ের ঘরে ঢুকলাম, মা কোন মতে নিজের ছিঁড়ে যাওয়া লিঙ্গারটা দিয়ে নিজের গুদ আর মাইটা আড়াল করল। আমি বললাম -থাক থাক, ওরা ৩জন লেঙ্গটো হয়েই আমার সামনে দিয়ে নিচে নেমে গেলো তোমার ঘর থেকে বেড়িয়ে, আমি রান্না ঘরে ছিলাম। এসব কি শুরু করলে মা? আমি আজ বাবাকে সব বলছি দাড়াও। এত দিন ধরে দাদাকে নিয়ে রোজ শুচ্ছো আমি সব দেখেও কিছু বলিনি তোমার কষ্টের কথা ভেবে, কিন্তু এবার তুমি যা শুরু করলে রাস্তায় লোকে তো আমায় খানকির ছেলে বলবে আর আমার মাথা হেঁট করে থাকা ছাড়া আর পথ থাকবে না! মা বলল-প্লীজ সোনা এবারটা ছেড়ে দে আর এমন ভুল করব না, বাবাকে কিছু বলিস না, আমার জ্বালা যখন বুঝিস তো শোন তোকে কথা দিচ্ছি- তোর দাদা ছাড়া আর কাউকে কোনদিন ডাকব না আমার ঘরে- তুই দেখিস। আমি চা টা বিছানায় দিয়ে একটা শাড়ি সায়া আর ব্লাউজ এনে দিলাম- উঠতে পারবে না কি আমিই রান্না করবো? মা চুপ করে শুয়ে থাকলো। আমি ঘর থেকে বেড়িয়ে গেলাম।
উইক ডেজ গুলোতে মেস ফাঁকা হয়ে যায় ১০টা না বাজতেই, স্টুডেন্ট, অফিস স্টাফ সবাই চলে যায় কলেজ বা অফিস, আমিও স্কুল চলে যাই, বাড়ি খালি থাকে, কি জানি সারাদিন মা কি করে? ১দিন আমাদের ১জন ছাত্র মারা যাওয়ায় ছুটি হয়ে গেলো ১১টাতেই, স্বভাবতই আমি বাড়ির দিকে পা বাড়ালাম। নিচে দেখলাম দুধওয়ালার সাইকেলটা দাঁড়িয়ে, অথচ আমাদের গেট লক করা, আমি নিজের চাবি দিয়ে গেট খুলে উপরে এলাম কিন্তু কেউ নেই, মা-ই বা গেলো কোথায়- কিচেন, বাথরুম, ঘরে কোথাও নেই! নিচে নামলাম দাদাদের মেসে গেছে কিনা দেখতে, দাদার ঘরে যাবার জন্য আমাদের দিক থেকে দরজাটা আটকাতে হয় তাই সহজেই খুলে মেসে যাওয়া যেত। যাই হোক দাদার ঘরে ঢুকতে গিয়ে দেখি দরজাটা ভিতর দিয়ে লাগানো, দাদা তো কখনও এভাবে দরজা বন্ধ করে যায় না, তাই চলে আসতে গিয়ে কি মনে হল ঘুরে দাদার মেসের ভিতরে ঢুকলাম- খালি মেস আর দাদার দরজাটা মেসের দিকেও বন্ধ। অবাক হয়ে চলে আসছি হঠাৎ মনে হোল দুদিক থেকেই কপাট বন্ধ মানে ভিতরে নিশ্চয়ই কেউ আছে? দেখা যাক ভেবে আমাদের দিকে এসে দাদার ঘরের জানালার ফাঁকে গিয়ে ঢুকলাম। দাদার ঘরের ১টাই জানালা আর সেটাও সিঁড়ির তলায় ছোট একটা ফোকর বলা চলে। আমি চোখ রাখলাম কিন্তু অন্ধকারে কিছুই দেখতে পেলাম না তবে এটুকু বুঝলাম ঘরটা খালি নয়, মানুষের চাপা কথার আভাস পাচ্ছিলাম যেন, তাই অপেক্ষা করতে লাগলাম চোখ সয়ে যাবার জন্য, আর চোখ সয়ে যেতেই চোখদুটো ধন্যও হয়ে গেলো।
দেখি- দুধওয়ালার বাঁড়াটা ধরে চুষছে আমার মা দাদার খাটে বসে আর সে দুধ দিতে এসে ১টা এমন দুধেল মাগীকে গাই হিসেবে পেয়েছে বলে সুখে টান হয়ে শুয়ে আরাম নিচ্ছে লুঙ্গিটা তুলে দিয়ে কোমরের ওপর, গায়ে কিছুই নেই তার। লোকটার চেহারাটা আহামরি কিছুনা কিন্তু শালার বাঁড়াটা বিরাট মোটা- মায়ের মুখে জায়গা হচ্ছিল না। মায়ের পড়নে দেখি শুধু ১টা ভেজা শাড়ি- সায়া, ব্লাউজ কিছুই নেই, শাড়িটারও যা হাল না থাকাই বটে। আমি আসার পর আরও ১০মিনিট চুষে মা বাঁড়া থেকে মুখ তুলল- কি গো কেমন লাগলো? সে- বউ নেই প্রায় ২ বছর হোলো, বহুদিন এমন সুখ পাইনি জানেন, আজ আপনায় আমি চুদে খাল করে দেবো, আমার বাঁড়াটা তো দেখছেন গুদ না চুদে বেচারার কি হাল হয়েছে। আপনার মত গাইকে বাড়িতে রেখে দাদা কিনা টাকার পিছনে ঘুরে বেড়াচ্ছে? আপনার তো ১টা ভালো ষাঁড়ের দরকার কি বলুন- আবার গাভীন হবেন নাকি, আমার মত ষাঁড়ের পাল্লায় পড়লে কিন্তু আপনার সেই হালই হবে, অসুবিধা নেই তো? মা হাসল- আমিও তো চাই তোমার মত ষাঁড় আমায় গাভীন করুক, নাও ওসব ছাড়ো এখন, দিয়ে তোমার বউকে কেমন সুখ দিতে দেখাও। সে- আপনি কি করে জানলেন যে আমার এমন বাঁড়া আছে বা আমায় বললেই আমি আপনাকে চুদবো? মা- তোমার বউ মরেছে ২বছর তাই গুদ মারার সুখ যে তুমি আর পাওনা সেতো জানতাম আর আমার মত মাগীকে পেয়ে চুদবে না এমন পুরুষ আছে নাকি? তুমি ১দিন হাঁটুমুড়ে বসে দুধ মাপছিলে তোমার লুঙ্গির তলায় কিছু ছিলোনা আর নিচের দিকটা নেমে গিয়ে পুরো বাঁড়াটা বেড়িয়ে পড়েছিল, আমি লুকিয়ে লুকিয়ে দেখছিলাম আর মজা নিচ্ছিলাম, হঠাৎ দেখি আমার বুকের কাপড়টা সরে আধ খোলা মাইটা বেড়িয়ে যেতেই তোমার ওটা ফুঁসতে লাগলো। আমি ইচ্ছা করেই মাইটা আড়াল না করে তোমায় দেখতে দিচ্ছিলাম মজা নেবার জন্য- ওমা দেখি তোমার এটা ফুলে ফেঁপে তালগাছ হয়ে দাঁড়িয়ে গেলো আর দেখে আমারও লোভে গুদে জল কেটে শুড়শুড় করতে লাগলো, কিন্তু বাড়িতে ছেলে ছিল আর মেসেতেও সবাই ছিল বলে সেদিনই গুদে নিতে পারিনি তোমার বাঁড়াটা। কিন্তু সেদিন থেকেই হামলাচ্ছিলাম তোমার এই বিরাট বাঁড়াটা গুদে ১বার নেবার জন্য, আজ আমি তোমার গাই আর তুমি ষাঁড়ের মত আমায় চোদো।
লোকটা এবার উঠে মায়ের আঞ্চলটা টেনে কাপড়টা খুলে নিলো শরীর থেকে আর মা কোমরে হাতদুটো রেখে দাঁড়িয়ে পাক খেতে লাগলো- ঠিক যেন দ্রৌপদির বস্ত্রহরণ, শুধু এখানে দ্রৌপদি নিজেই বস্ত্রহরণ করতে উৎসাহ দিচ্ছে আর দুযোর্ধনের জায়গায় রয়েছে তার পছন্দের নাঙ। মা বুকদুটো উঁচু করে বলল কিগো ষাঁড় তোমার গাইএর বাঁটে একটু মুখ লাগিয়ে পানাবে নাকি? লোকটা সঙ্গে সঙ্গে মাকে টেনে এনে মাইদুটোতে হাতের থাবা আর মুখ লাগালো, মাও আদর করে তার মাথাটা নিজের মাইয়ে চেপে ধরে চোষাতে লাগলো- খাও গো চুষে খাও আহ কি সুখ ,আহ কামড়াও ছিঁড়ে খাও মাইদুটো, উহ আহ। সেই চোষন শেষ হবার আগেই দেখি মায়ের গুদে হাত ঢুকিয়ে জল বার করছে লোকটা আর মাও ১হাতে তার বাঁড়াটা নাড়িয়ে নাড়িয়ে মাল আউট করে দিয়েছে। দুজনেই একবারে তৈরি মাল- পাকা চোদোনবাজ আর খানকি, কেউই কারো থেকে কম যায় না, দুজনেরই আউট হলেও কেউই কেলিয়ে পড়ল না বরং মায়ের পা দুটো ফাঁক করে তার তলায় বসে মুখ লাগিয়ে গুদের রস চুষে খেতে লাগলো সে- ঠিক যেমন বাছুর গাইয়ের বাঁটে মুখ লাগিয়ে দুধ খায়, মাও দেখি মাথাটা ঝুঁকিয়ে গাইয়ের মতই পোজ দিয়ে চার হাতপায়ে দাঁড়ালো।
লোকটা গুদে গুঁতো মেরে মেরে নাক ডুবিয়ে মায়ের গুদের রস খেলো অনেকক্ষণ, তারপর দেখি দুজনেরই বাই উঠেছে চরমে, গুদ ছেড়ে উঠে মায়ের পিছনে দাঁড়িয়ে বাঁড়াটা সেট করলো গুদে আর মুন্ডিটুকু ঢুকিয়ে মায়ের উপরে শুয়ে তার কোমরটা দুই হাতে পেঁচিয়ে দিয়ে মাইদুটো চটকে ধরে ষাঁড়ের মতই গাঁক গাঁক করে আওয়াজ করে মায়ের গুদে বাঁড়াটা ঠেলে ঢোকাতে ঢোকাতে তার ওপর উঠে পড়তে শুরু করলো- ঠিক যেমনকরে ষাঁড় চোদে পাল বাছুরকে। মা দেখি ঠোঁট কামড়ে ধরে সুখ নিচ্ছে চোখদুটো বুজে- এই রকম করে চুদিয়ে সুখ মা আগে কোনদিন পায় নি-এতবড় বাঁড়া না হলে এইভাবে কেউ চুদতেও পারবে না তাই মা যেন সুখের স্বর্গে উঠে যাচ্ছিল তার প্রতি ঠাপে আর লোকটাও তার গুদে ষাঁড়ের বাঁড়াটা ভরে ওইভাবে চুদতে লাগলো এবং সেটা চললো নাহলেও ঘণ্টা খানেক, মায়ের তখন যে কতবার জল খসেছে আর ওই মাগীচোদটারই বা কতবার মাল আউট হয়েছে কে জানে- থামার বা থামানোর তো কারোরই কোন নামই নেই, শুধু দেখি খেজুর গাছ থেকে যেমন রস ঝরে ঠিক তেমনি করে মায়ের গুদ বেয়ে ঝরে পড়ছে কামরস।
তারপর দুজনেই ক্লান্ত হয়ে খাটে উঠে এলো এবং আমাকে অবাক করে দিয়ে লোকটাকে বিছানায় শুইয়ে তার বাঁড়াটা হাতে ধরে নিজের গুদে ঢুকিয়ে নিয়ে তার ওপর চড়ে গুদ নাচাতে লাগলো মা। সেকি নাচ মাগীর মাই দুলিয়ে দুলিয়ে আর লোকটাও দেখি মায়ের কোমরটা ধরে টেনে টেনে চেপে ধরছে তার বাঁড়ার ওপর- ওহ মাকে কি লাগছিলো সে কি বলবো, খানিক পরে মা তার মুখে মাইদুটোর ধাক্কা মারতে লাগলো হেঁট হয়ে ঠাপ মারতে মারতে, লোকটাও কি ছাড়ে- মুখে ভরে কামড়ে দাঁতের দাগ বসিয়ে দিলো সাপের ছোবল মারার মত করে। মা উহ আহ করে উঠছিল মাইয়ে ছোবল খেয়ে কিন্তু চোদাতে ছাড়ল না তা বলে, সমানে ঠাপিয়ে গেলো তারপরেও। মায়ের এই নাচন একসময় থামল আর লোকটা ঘুরে মাকে বিছানায় চেপে ধরে কষিয়ে ঠাপ মারতে লাগলো তার গুদে- রস ভরতি গুদে বাঁড়ার ঠাপ পরতেই পকাত পকাত করে আওয়াজ হতে লাগলো আর ছিটকে ছিটকে গুদ থেকে বেড়িয়ে আসতে লাগলো কামরস। মাও দেখি দুহাত ছড়িয়ে দিয়ে শুয়ে আরাম নিচ্ছে আহ উহ আহ কি সুখ রে শালা ওহ মরে যেতে ইচ্ছে করছে রে তোর চোদোন খেয়ে, চোদ শালা চোদ ভদ্রলোক বাড়ির বউকে পেয়েছিস পোয়াতি না করে ছাড়িস না, চুদে ফাটিয়ে দে দেখি গুদটা খুব কুটকুটুনি রে গুদটার, আহ আহ আহ উহ উফ জোড়ে জোড়ে চোদ রে আরও জোড়ে মার, চুদে মেরে ফেল আহ আহ উহ করতে লাগলো, অদিকে লোকটাও কম যায় না- লে খা খানকি মাগী, গয়লার চোদোন তো আর খাস নি, গুদ ফাটিয়ে দেবো রে আজ তোর শালি ষাঁড়কে দিয়ে চোদানোর খুব বাই উঠেছে ন্যারে মাগী, খুব গুদের কুটকুটুনি তোর না, চল খানকি মাগী তোকে আজ গোয়ালে ফেলে চুদবো ষাঁড়ের পেট তলায়, যাবি খানকি যাস তো বল আমার সঙ্গে- তোর গুদের সব জ্বালা জুড়িয়ে দেবো তাহলে- বলে আরও জোড়ে জোড়ে ঠাপ মারতে লাগলো। মা দেখি চোদোন খেতে খেতেই বলছে যাবো রে একদিন যাবো তোর সঙ্গে গোয়ালে শুতে, কি সুখই না দিচ্ছিস তুই, তোর কাছে আবার যাবো না? এখন চোদ বানচোদ ভালো করে। সে লীলা শেষ হতে হতে প্রায় ৩টে বাজলো।
এদিকে আমিও তখন নিজের জামা প্যান্ট খুলে লেঙ্গটো হয়ে নিজের খাড়া হয়ে যাওয়া ধোনটা খেঁচতে শুরু করে দিয়েছি- অবশ্য এটা নতুন কিছু না, মায়ের গুদে যখন লোকের বাঁড়া ঢোকে তখন আমি রোজ এমনি করেই বাঁড়া খেঁচি মায়ের গুদে আমার বাঁড়াটা ঢুকিয়ে চুদছি ভেবে, মা এমনিতেই এতো সেক্সি ছিল আর তখন এতো বেশি এক্সপোজ করে সেক্সি সেক্সি সব পোশাক পড়তো যে মাই তলপেট ছাড়াও রাতে খেতে বসে কতদিন মায়ের গুদ আর মাইএর বোঁটা পযর্ন্ত বেড়িয়ে থাকতে দেখেছি লিঙ্গারের ফাঁক দিয়ে। মা তখন আমার চোখে পৃথিবীতে সব থেকে কামনার নারী ছিল, রোজ স্বপ্ন দেখতাম মাকে চুদছি বলে। যাই হোক সাড়ে তিনটে নাগাদ তারা উঠল চোদোন পর্ব সেরে, মা নেতার মত জড়িয়ে পরে থাকা কাপড়টা জড়িয়ে গুদ আর মাইয়ের ওপরটা কোনমতে ঢাকল আর লোকটা লুঙ্গিটা পরে মাকে পিছন থেকে জড়িয়ে ধরে টেনে বলল- কবে আসবে গো, আমার গোয়ালে এই ষাঁড়ের সঙ্গে শুতে? মা হেসে বলল- যাব সোমবার রাতে, এখন ৭দিন সময় আছে তাই আজ থেকেই ভালো করে তেল মাখিয়ে রেডি করে রাখো তোমার এই সুখ কাঠিটা বুঝেছো? বলে লুঙ্গির তলায় তার বাঁড়াটা ধরে নেড়ে দিলো। ওরা বেড়োচ্ছে বুঝে আমি তাড়াতাড়ি প্যান্টজামা গুলো তুলে নিয়ে ওপরে চলে আসলাম। নিজের ঘরে ঢুকেই বারমুডা আর গেঞ্জিটা পড়ে ১টা বই নিয়ে ডাইনিং টেবিলে এসে বসলাম- মাকে পড়ছি দেখাবার জন্য আর মায়ের কি দশা হয় আমায় দেখে সেটাও দেখব বলে।
দুধওয়ালাকে সাবধানে বাড়ি থেকে বার করে দিয়ে দরজাটা লক করে মা দ্রুত ওপরে উঠে এলো আর আমাকে দেখে পুরো চমকে গেলো-তুই? ভিজে কাপড় ভেদ করে বেড়িয়ে আসছে তার মাই গুদ- কিছুই আড়াল হয়নি কাপড়টাতে, বুক থেকে পোঁদটুকুতেই কোনমতে কাপড়টা জড়ানো বাকি গা এমনিই খোলা, বুঝলাম মাগী এই পোশাকেই দুধ নিতে গিয়ে দুধওয়ালার মাথা ঘুরিয়ে দিয়েছিলো, তাই তাকে এতক্ষণ ধরে দুধ দিয়ে এলো। আমি বললাম- স্কুল ছুটি হয়ে গেলো তাই ১১টার সময়ই চলে এসেছি কিন্তু তুমি এইভাবে কোথায় গিয়েছিলে? মা চুপ করে থাকলো কি বলবে না বুঝতে পেরে, আমি বললাম-আজ আবার কার সাথে কোথায় শুতে গিয়েছিলে? মা বলল- তোকে তো বলেই ছিলাম আমার ঘরে আর অন্য লোককে ঢোকাবো না কিন্তু আজ দুধওয়ালাটা আমায় একা পেয়ে জোড় করে ধরে তোর দাদার ঘরে নিয়ে গিয়েছিলো রে। আমি-তুমি যদি এই পোশাকে কোন লোকের সামনে যেতে পারো তো তার আর কি দোষ তোমাকে ঘরে ঢোকাবে তাতে, কিন্তু তুমিই তাকে ডেকেছিলে না? নইলে সে কি করে জানবে দাদার ঘর খোলা আছে বলে? আমায় বলেছিলে ঘরে কাউকে আনবে না তাই দাদার ঘরে গিয়ে অন্য লোকের সঙ্গে শুচ্ছো তাইতো? মা চুপ করে বাথরুমে ঢুকতে ঢুকতে বলল- কি করবো বল আমার যে ইচ্ছা করে শুধু পুরুষের আদর খেতে? আমি মনে মনে বলি- মাগী আমায় বললেই তো হয়। মুখে বললাম- দাদা আর ওর বন্ধুদের পর এবার ১টা গয়লাকে নিয়ে পড়লে? বাড়িতে যেকোন লোক এলেই এবার তাকে নিয়েই শুতে আরম্ভ করবে ভাবছো নাকি? মা বাথরুম থেকে কাপড় পড়ে বেড়িয়ে এসে বলল- তোর দাদার শরীর খারাপ তাই কদিন শুতে পারছে না, আমার জ্বালা তো বুঝিস, কেন রাগ করছিস সোনা?-বলে আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে চলে গেলো ঘরে কিন্তু যাবার সময় মাইদুটো ছুঁইয়ে দিয়ে গেলো আমার পিঠে, আমি চোখ বন্ধ করে
সোমবার বিকালে স্কুল থেকে ফিরে দেখি মা চান করে ঘরে ঢুকছে, হঠাৎ আমার মনে পড়ল আজ তো মায়ের গোয়ালে যাবার দিন, মাগী কি করে দেখব বলে মা ঘর থেকে বেরতেই বললাম- আজ সন্ধ্যে বেলায় একটু ভোলাদের বাড়ি যাবো, ওর আজ জন্মদিন? মা বলল- দাদা তো নেই, যা কিন্তু ফিরবি কখন? অনেকটা দূর তো বেশি রাত করিস না যেন। আমি-আজ আবার ফিরব নাকি এতো দূর গিয়ে? ওর কাছেই থেকে যাবো, কাল স্কুল করেই ফিরব একবারে- বলে স্কুল ব্যাগটা নিয়ে বেড়িয়ে পড়লাম, মা দেখি খুব খুশি হয়েছে, একটা শোপিস দিলো ওকে দেবার জন্য। আমি তাড়াতাড়ি বেড়িয়ে গেলাম বাড়ি থেকে। ভোলার জন্মদিন সেদিন সত্যিই ছিল কিন্তু আমার যাবার ইচ্ছা ছিল না তাই বাড়ি থেকে বেড়োবার নাম করে ঘর থেকে বেড়িয়ে সোজা ছাদে চলে গেলাম আর চিলেকোঠার ছাদে উঠে দেখতে লাগলাম কখন মা বেড়োয়। সন্ধ্যে প্রায় সাতটা বাজে, আমাদের বাড়ির দিকটা এমনিতেই শেষের দিকে, বাইরেও কোন আলো নেই, গয়লা লোকটার বাড়ি আমাদের বাড়ি থেকে খুব দূরে নয় যদি পিছনের মাঠ দিয়ে আলপথ ধরে যাওয়া যায় জঙ্গলের মধ্যে দিয়ে, আমি জানতাম মা গেলে এই পথ দিয়েই যাবে তাই সেদিকেই চোখ রেখেছিলাম। তার একটু পরেই দুতলার গ্রিল আটকাবার শব্দ পেতেই বুঝলাম মা অভিসারে যাচ্ছে, তাই তাড়াতাড়ি নেমে এলাম ছাদ থেকে মা বাইরের দরজা লক করার সময় ওপর থেকে মাকে দেখে তো আমার চক্ষু চড়কগাছ- একি সাজে সেজেছে মা? গায়ে ব্লাউজ সায়া নেই সুতির রঙ্গিন ১টা কাপড় জড়িয়ে পড়েছে হাঁটু পযর্ন্ত তুলে, খালি পা আর মাথায় ফুলের খোঁপা করেছে মাথার ওপরে চুলটা গুটিয়ে- পুরো গয়লানি নাকি রাধারানী সেজে অভিসারে যাচ্ছে কে জানে?

No comments:

Post a Comment

fuck